পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মাদরাসাছাত্র গ্রেপ্তার

ডিপি ডেস্ক :

 

গোপালগঞ্জে পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে জসিম সিকদার (১৮) নামে এক মাদরাসাছাত্রকে প্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৫ মে) বিকেলে ওই ধর্ষককে গ্রেপ্তার করে গোপালগঞ্জ সদর থানা পুলিশ।

 

এ বিষয়ে ধর্ষিতার বাবা (মোক্তার হোসেন) বাদী হয়ে গোপালগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষক ও ধর্ষিতা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই-বোন।

 

ধর্ষণের শিকার শিশুর মা ও পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষক বাবা-মায়ের সঙ্গে নানা বাড়ি সদর উপজেলার উরফি ইউনিয়নের গোপালপুর গ্রামে বসবাস করে আসছিল। সে গোপালগঞ্জ আলিয়া মাদরাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী। ধর্ষিতাকে অসুস্থ অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ধর্ষিতার মা জানায়, গত শনিবার বিকেলে তিনি বাড়ির উঠানে কাজ করছিলেন।এসময় তার মেয়েকে ফুসলিয়ে ধর্ষক জসিম বাড়ির ফাঁকা একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। সে তার মেয়েকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। মেয়ের কান্নায় ঘরে গিয়ে দেখে সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে রাত ৯টার দিকে তাকে অসুস্থ অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, এ ঘটনায় শিশুর বাবা থানায় মামলা করেছে। ধর্ষককে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *