কুষ্টিয়ায় জরায়ু মুখ ও স্তন ক্যান্সার সনাক্তকরন বিষয়ক সচেতনতা ক্যাম্পেন অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি : ”ছেলে হোক ,মেয়ে হোক দুইটি সন্তানই যতেষ্ট” এই স্লোগানকে সামনে রেখে আজ বেলা ১০টায় উপজেলা পরিবার পরিকল্পনা কার্যলয়,কুষ্টিয়া সদরের উদ্দ্যগে কুষ্টিয়া সদর উপজেলা,দহকুলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যান কেন্দ্র, আলামপুর ইউনিয়নে জরায়ু মুখ ও স্তন ক্যান্সার সনাক্তকরন বিষয়ক সচেতনতা ক্যাম্পেন অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ,কুষ্টিয়ার সুযোগ্য জেলা প্রশাসক মো:আসলাম হোসেন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,(উপ-পরিচালক) পরিবার পরিকল্পনা ,কুষ্টিয়া ,মোহাম্মদ আলী সিদ্দিকী, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, কুষ্টিয়া উপজেলা নির্বাহী অফিসার, জুবায়ের হোসেন চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন , জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে চিকিৎসা বিহীন ভাবে আর কোনো মায়ের জাতি যেন এই সমস্ত ভয়াবহ রোগে আক্রান্ত হয়ে মারা না যায়, সেদিকে আমাদের সব সময় সচেতন থাকতে হবে ।

অতিথি বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার,ডা: নওয়াব আলী,এসিটেন্ট মেডিকেল অফিসার ,ডা:ফেরদৌসী সুলতানা,মো:আক্তারুজ্জামান বিশ্বাস,মো:মিরাজ উদ্দিন শেখ, আব্দুল হান্নান , (সভাপতি) আলামপুর ইউনিয়ন পরিষদ আওয়ামিলীগ, ,উপস্থাপনা করেন পরিবার পরিকল্পনা অফিসার ,মো:ওমর ফারুক । এছাড়াও এলাকার সনামধন্য ব্যক্তিবর্গ ও সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *