যশোরের বেনাপোল দৌলতপুর সীমান্তে মাদক বিরোধী সমাবেশ অনুষ্টিত

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার  দৌলতপুর সীমান্তে  শুক্রবার ২৪শে জানুয়ারী সন্ধ্যা ৭টার সময় ইউনিয়ন যুবলীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহিম জাকি মোঃ রহমতউল্লাহর সঞ্চালনায় ,

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম উদ্দিনের সভাপতিত্বে ও দৌলতপুর সীমান্তের বিজিবি ক্যাম্পের সহযোগীতায় ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে দৌলতপুর বাজারে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।উক্ত মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং পুটখালী ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামান । বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর ক্যাম্পের বিজিবির সুবেদার মোঃ মোস্তফা কামাল,
দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন মোড়ল, । উক্ত মত বিনিময় সভায় এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথী চেয়ারম্যান মাষ্টার হাদিউজ্জামান  বলেন, আমার ইউনিয়নের সীমান্ত এলাকায় আমরা মাদক নির্মুল করার জন্য চেষ্টা করছি। এসব সীমান্ত পথে অভিনব কায়দায় চোরাচালানিরা মাদক নিয়ে আসে। তরমুজ, কাঁঠাল, আসবাব পত্র এর মধ্যে ফেন্সিডিল সীমান্ত পার হয়ে এদেশে ঢুকছে, । এছাড়া মহিলা ও পুরুষরা গায়ে জড়িয়ে ফেনসিডিল আনছে । মাদক ব্যবসায়ীরা নিত্য নতুন কৌশল অবলম্বন করছে। মাদক পাচার ও ব্যবসার বন্দের পাশাপাশি  আসুন আমরা মাদক নির্মূলে সরকারকে সহযোগীতা করি।
তিনি আরো বলেন, আমরা পুটখালী ইউনিয়নের সীমান্তে যাতে মাদক জিরোতে নামিয়ে আনতে পারি তার জন্য এ অঞ্চলের সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক ব্যক্তি সহ সকল মানুষের সহযোগিতার প্রয়োজন মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *