স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনুর পাটিকাবাড়ি ইউনিয়নে শুভেচ্ছা বিনিময়

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়া-৩ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু পাটিকাবাড়ি ইউনিয়নের মাঝিলা বাজার, পাটিকাবাড়ি বাজার, জগতি ও বিআইডিসি বাজারসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।

 

গতকাল শুক্রবার বেলা ১১ টার দিকে এসব এলাকার বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে পাটিকাবাড়ি বাজার জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 

এসময় স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু এলাকাবাসীদের বলেন- আমি আপনাদেরই পাশে সব সময় আছি এবং থাকবো। আমি আপনাদের কাছে মিশে যেতে চাই, সেবা করতে চাই। আপনারা আমাকে যেভাবে আপন করে কাছে টেনে নিচ্ছেন তা আমাকে আপনাদের কাছে ঋনী করে রাখছে।

 

আমি আমার পিতা কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলীর আদর্শে নিজেকে গড়ে তুলেছি। তিনি যেমন আপনাদের সুখে দুঃখে আপনাদের সাথে থাকে পাশে থাকে। আমিও তেমন আপনাদের পাশে আছি। আমার পিতার কাছ থেকে অনুপ্রাণীত হয়েই আপনাদের পাশে আছি। আমি আপনাদের কাছে এসেছি সাধারণ মানুষ হয়ে প্রার্থী হিসেবে নয়।

 

এসময় তিনি আরো বলেন, আমি কতটুকু আপনাদের ভালোবাসা দিতে পারছি জানিনা তবে আপনারা সব সময় আমাকে আপনাদের কাছে পাবেন। আমার পিতার দেখানো পথ আমিও তার পথ অনুসরন করছি।

 

আপনাদের পাশে থাকছি থাকবো সব সময়। এসময় পাটিকাবাড়ি ইউনিয়ন ও জগতির বিভিন্ন এলাকা, বাজার, চায়ের দোকান যেয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *