কুষ্টিয়ার খোকসায় করোনা আক্রান্ত পুলিশ এ এস আই, পুরো গ্রাম লকডাউন

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসায় ঢাকা ফেরত একজন পুলিশ এসআই করনা ভাইরাসে আক্তান্ত হয়ে ঢাকা থেকে ফিরে সিজ বাড়িতে পরিবারের সাথে অবস্থান করছিলেন। ঘচনা জানাজানি হলে জেলা পুলিশ ও স্বাস্থ্য বিভাগ তার বাড়িসহ পুরো গ্রাম লকডাউন করে দিয়েছে।
আক্রন্ত পুলিশ এ এসআইয়ের নাম আতাউল হোসেন শিপন (৩৫)। তার বাড়ি উপজেলার ওসমানপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামে। সেখানেই তাকে আইসোলেশনে রাখা হয়েছে।
খোকসা থানার সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ জহুরুল আলম জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ঢাকার এস বি তে কর্মরত পুলিশের এ এস আই শিপন মঙ্গলবার রাতে ঐ পুলিশ সদস্য ঢাকা থেকে মোটরসাইকেল যোগে খোকসায় আসেন।
এ বিষয়ে খোকসা উপজেলা হাসপাতালের সহকারী সার্জন ডাঃ প্রেমাংশু বিশ্বাস জানান ঢাকার আইইডিসিআর থেকে পুলিশের এ এস আই’র পরীক্ষায় করোনার উপস্থিতি পাওয়া গেলে তিনি মোটরসাইকেল যোগে ঢাকা থেকে মঙ্গলবার রাতে তার নিজ বাড়িতে চলে আসেন।
খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পলিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান সোহেল বলেন, আক্তান্ত পুলিশ সদস্যের শরীরে করোনা উপসর্গ কম থাকায় তাকে নিজ বাড়িতে আইসোলেসনে রাখা হয়েছে। মুঠোফেনে তার সার্বক্ষনিক খবর রাখা হচ্ছে। অবস্থার অবনতি হলে তাকে উপজেলা হাসপাতালের আইসোলেশনে আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *