সারাদেশে মৃত্যু বেড়ে ৮৮৮, মোট শনাক্ত ৬৫,৭৬৯

অনলাইন ডেস্ক : বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৪২ জন। এনিয়ে মোট মারা গেলেন ৮৮৮ জন। এছাড়া একই সময়ে আরও ২,৭৪৩ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬৫,৭৬৯ জন।

রবিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৫২টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১২,৮৪২ জনের নমুনা সংগ্রহ করা হয় এবং আগের দিনসহ ১৩,১৩৬ জনের নমুনা পরীক্ষা করা হয়।

গত শনিবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছিল ১৪,০৮৮টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ২,৬৩৫ জন। মোট শনাক্ত হয়েছিলেন ৬৩,০২৬ জন। আর গত আরও ৩৫ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ৮৪৬ জন। এছাড়া গতকাল সুস্থ হয়েছিলেন ৫২১ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ১৩,৩২৫ জন।

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *