বগুড়ায় শিশুসহ ৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় নতুন করে ৫৮ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হলো ৬ হাজার ২৯০ জন। আর মোট সুস্থ হয়েছে ৫ হাজার ১৪৪ জন। নতুন করে সুস্থ হয়েছে ৮৭ জন। আর নতুন করে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মারা গেছেন ১৪৭ জন।

সোমবার সকাল ১১ টায় প্রেস বিফ্রিংয়ে বগুড়া সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম জানান, নতুন করে করোনায় শনাক্ত হয়েছে আরো ৫৮ জন। আক্রান্তদের মধ্যে পুরুষ রয়েছে ২৭ জন, নারী ২৬ জন ও শিশু রয়েছে ৫জন। আর নতুনদের মধ্যে সদর উপজেলার ৫৪ জন, ধুনট ২জন, আদমদীঘি ও শেরপুরে ১জন করে নতুন করোনায় আক্রান্ত হয়েছেন।
বয়সভিত্তিক বিশ্লেষণে শিশু-৫ জন, ১৮-৪০ বছরের মধ্যে ১৯ জন, ৪১-৫০ বছরের মধ্যে ১০জন, ৫১-৭০ বছরের মধ্যে ২১জন এবং ৭০ বছরের উপরে ৩ জন। ২৩ আগস্ট বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে (শজিমেক) ২৮৭ নমুনা পরীক্ষার ফলাফলে ৪০ জন পজিটিভ এবং টিএমএসএসএ ৩১ নমুনা পরীক্ষার ফলাফলে ১৮জন পজিটিভ হয়। আর নতুন করে দুইজনের মধ্যে বগুড়া শহরের কাটনারপাড়ার একজন মহিলা (৫৫) ও নাটোর থেকে বগুড়ায় চিকিৎসা নিতে এসে করোনায় মারা গেছেন একজন পুরুষ (৬২)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *