কুষ্টিয়ায় সেরা করদাতার পুরস্কার পেলেন অজয় সুরেকা

কুষ্টিয়া প্রতিনিধি : জেলা পর্যায়ে সর্বোচ্চ মুল্য সংযোজন কর পরিশোধকারী হওয়ায় সেরা করদাতার সম্মাননাপত্র পেয়েছেন কুষ্টিয়ার গ্রীণ এন্টারপ্রাইজের স্বত্তাধীকারী অজয় সুরেকা।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০২০ উপলক্ষে কাস্টমস, এ্যাক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোর অঞ্চল আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অজয় সুরেকার হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাস্টমস হাউস বেনাপোলের কমিশনার মো: আজিজুর রহমান।

২০১৮-১৯ অর্থ বছরে কুষ্টিয়া জেলার সর্বোচ্চ মুল্য সংযোজন কর পরিশোধকারী হওয়ায় তাকে এ সম্মননা প্রদান করা হয়।

কাস্টমস, এ্যাক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোর অঞ্চলের তমিশনার মো: জাকির হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাস্টমস, এ্যাক্সাইজ ও ভ্যাট অতিরিক্ত কমিশনার মো: ফজলুল হক, যুগ্ম কমিশনার নাহিদ নওশাদ মুকুল।

উল্লেখ্য, যথাযথ ভ্যাট আদায়ে জনসাধারণকে অধিক সচেতন করতেই প্রতি বছর উদযাপিত হচ্ছে জাতীয় ভ্যাট বা মূসক দিবস। দশমবারের মতো আয়োজিত দিবসের স্লোগান হচ্ছে- ‘মুজিববর্ষের অঙ্গীকার, ইএফডিতে এনবিআর’। ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে এনবিআর বিভিন্ন কর্মসূচি হাতে নেয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অজয় সুরেকা তার বক্তব্যে বলেন, এবারে যারা সর্বোচ্চ আয়কর প্রদান করেছে তাদেরকে সিআইপিতে অন্তর্ভক্ত করা হলে ভবিষ্যতে অন্যান্য ব্যবসায়ীরাও সর্বোচ্চ আয়কর প্রদান করতে উদ্বুদ্ধ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *