ফরিদপুরে ভুয়া পুলিশ সেজে ছিনতাই

ফরিদপুর প্রতিনিধি :

 

ফরিদপুরের ভাঙ্গা, সদরপুরসহ আশপাশের এলাকায় পুলিশ সেজে ছিনতাইয়ের কয়েকটি ঘটনার তিন জনকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সামনে ও পেছনে পুলিশ লেখা একটি মোটর সাইকেল, হ্যান্ডকাপ, ওয়াকিটকি ও জ্যাকেট উদ্ধার ছাড়াও ছিনতাই করা স্বর্ণালংকার ও ১৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

 

রবিবার দুপুরে ফরিদপুর জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গত ২ মার্চ ভাঙ্গা-পুকুরিয়া সড়কের মধ্যবর্তী স্থানে অটো বাইকের গতিরোধ করে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে অকথ্য গালাগাল করে অটো চালককে তাড়িয়ে দেয়ার পর এক নারী যাত্রীকে থানায় নিয়ে যাবার কথা বলে মোটরবাইকে তুলে ফাকা জায়গায় নিয়ে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই নারী ভাঙ্গা থানায় অভিযোগ দিলে পুলিশ তদন্তে নেমে এমন আরো কয়েকটি ঘটনার সন্ধান পান।

গত ১২ মার্চ পুলিশ ঘটনার হোতা শাকিল আহমেদ রুবেলকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তার স্বী^কারোক্তি মোতাবেক ১৩ মার্চ মাদারীপুরের রাজৈর থেকে চক্রের আরেক সদস্য সঞ্জয় হালদারসহ দুইজনকে আটক করে। তারা চলতি মাসে বিভিন্ন স্থানে অর্ধ ডজনের অধিক ঘটনা ঘটিয়েছে বলেও জানায় পুলিশ।

 

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার সাহা, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরী ও সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *