কুষ্টিয়ার মডেল থানা বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ার মডেল থানা বার্ষিক পরিদর্শন করেছেন জেলার পুলিশ সুপার(এসপি) মোঃ খাইরুল আলম।
মঙ্গলবার (৩০ মার্চ) সকাল ১১টায় কুষ্টিয়ার মডেল থানার বার্ষিক পরিদর্শন করেন।।

 

এ সময় তিনি বলেন, বিট পুলিশিং,কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজ ডে এর মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের সাধারন মানুষের মাঝে পুলিশি সেবা পৌছে দিতে হবে।তাই বিট পুলিশিং কার্যক্রমকে আরো শক্তিশালী করে তুলতে হবে।মনে রাখতে হবে আমরা বিদেশী নই, আমরা দেশী পুলিশ,জনগনের পুলিশ।তাই জনগনের স্বার্থে আমাদের কাজ করতে হবে।মানুষের আস্থা অর্জনে আমাদের কাজ করতে হবে।নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রেখে শৃংখলা মেনে কাজ করতে হবে।

 

এর আগে মডেল থানায় পৌছলে এসপি জনাব মোঃ খাইরুল আলমকে মডেল থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।পরে তিনি স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরুত্ব মেনে সালামী গ্রহণ ও সামামী প্যারেড পরিদর্শন করেন এবং থানার গুরুত্বপূর্ন রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনিন্দন কার্যক্রম পর্যবেক্ষন, মালখানা ও হাজত খানা, সরকারী অস্ত্রগুলি সরেজমিনে পরিদর্শন করেন। দাপ্তরিক কর্মবন্টন সুষম, সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত, সরকারী সকল সম্পদের সঠিক ব্যবহার ও সংক্ষণ, পুলিশের লক্ষ্য অর্জনে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।

 

এছাড়াও থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন, থানায় আগত সেবাপ্রার্থীদের গুনগত সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

 

পরে কুষ্টিয়া মডেল থানার ১২ টি এলাকার বিট অফিসারদের সাথে তাদের বিটের কার্যক্রমকে শক্তিশালী করতে কার্যক্রমকে শক্তিশালী করতে বিশেষ মতবিনিময় সভা করেন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মোঃ আতিকুল ইসলাম,মডেল থানার অফিসার ইনচার্জ,মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *