কুষ্টিয়ার খোকসা বাজারে ১০ দোকানে চুরি

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি :

 

কুষ্টিয়ার খোকসা বাজারে একরাতে চুরির ঘটনা ঘটেছে ১০টি গার্মেন্টস পণ্যের দোকানে। ওইসব দোকান থেকে শুক্রবার দিবাগত রাতে নগদ টাকা লুটে নিয়েছে চোর চক্র। ঘটনা সত্যতা স্বীকার করেছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আননূর যায়েদ। খোকসা থানা থেকে মাত্র ১০০ গজ দূরে অপর্ণা সিনেমা হল মার্কেট।

 

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন খোকসা থানা পুলিশ।  শুক্রবার রাতে চোর চক্র দোকানগুলোর শাটার বাঁকা করে ভিতরে প্রবেশ করে বলে জানান ব্যবসায়ীরা। রিপন ড্রেস কর্ণারের স্বত্বাধিকারী রিপন বিশ্বাস জানান, প্রতিদিনের মত শনিবার সকালে দোকানে এসে দেখেন দোকানের শাটার বাঁকা এবং অর্ধেক শাটার উঠানো। সব মালামাল এলোমেলো, ক্যাশ বাক্সও খোলা অবস্থায় পাওয়া যায়। তিনি আরো জানান, তার দোকানের ড্রয়ারে থাকা নগদ টাকা সহ স্বর্ণের এক জোড়া কানের দুল ও একটি চেইন চুরি হয়েছে।  এছাড়াও লামিয়া ফ্যাশন, আজমেরী ফ্যাশন, সাজিদ ফ্যাশন, বৈশাখী গার্মেন্টস, বর্নিল গারমেন্টস, শাকিল ফ্যাশন, আর এম ফ্যাশন, বাদশা ডিজিটাল ড্রেস কর্ণার, বেবি শপ দোকানের ক্যাশ বাক্স থেকে টাকা নিয়ে গেছে বলে দাবি করেন ব্যবসায়ীগণ।

খোকসা বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি সাবুব আলম চঞ্চল বলেন, চুরির ঘটনায় আমরা একটি জরুরি সভা ডেকেছি। এ বিষয়ে আইনি প্রদেক্ষপ নেওয়া হবে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আননূর যায়েদ জানান, গতরাত্রে চোর চক্র অপর্ণা সিনেমা হল মার্কেটে চুরি ঘটনা ঘটিয়েছে। নগদ অর্থ ও মূল্যবান সম্পদ চক্র চুরি করে নিয়েছে বলেও ঘটনা জেনেছি। এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *