প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে আটক ৫

নাটোর প্রতিনিধি :

 

 

 

 

 

 

নাটোরে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৫ জনকে আটক করেছে র‌্যাব। নাটোর সদরের মলি­কহাটি এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

 

 

 

 

 

আটককৃতরা হলেন, মলি­কহাটি পশ্চিমপাড়া এলাকার মৃত সোনা মিয়া প্রামানিক এর ছেলে সনজু প্রামানিক (৫০), একই এলাকার মৃত ইসাহাক মন্ডলের ছেলে আব্দুর রহিম (৪৬), মলি­কহাটি ঘোষপাড়া এলাকার গোলাম রব্বানীর ছেলে মাহমুদ হাসান (২৯), একই এলাকার আব্দুল খালেক এর ছেলে রফিকুল ইসলাম রাব্বি (২৭) ও নাটোর সদরের হরিশপুর তেমরি এলাকার আইন উদ্দিন এর ছেলে মাসুদ রানা (৩০)।

 

 

 

 

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সিপিসি-২, নাটোর ক্যা¤প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গতকাল রবিবার (১৬ মে) রাত সারে ১১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে নাটোর সদর থানাধীন মলি­কহাটি এলাকার রাজু উকিল এর ফাঁকা জমিতে কোম্পানী কমান্ডার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে। এ সময় জুয়া খেলায় ব্যবহৃত তাস ও নগদ ১৪৫৫ টাকাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

 

 

 

 

 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা উপস্থিত সাক্ষীদের সম্মুখে ঘটনাস্থলে প্রকাশ্যে জুয়া খেলার কথা অকপটে স্বীকার করে। এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *