‘পূত্রবধুকে জড়িয়ে ধরে শ্বাশুড়ি বললেন তোমারও করোনাভাইরাস হোক’

অনলাইন ডেস্ক :

 

 

 

 

 

করোনাভাইরাসে আক্রান্ত হলে বাড়ির সবার থেকে আলাদা হয়ে একটা ঘরে বন্দি থাকতে হবে। এর কোনো বিকল্প নেই। ভারতের তেলঙ্গানার রজান্যা জেলার থিমাপুর গ্রামের এক বয়স্কা মহিলাও করোনায় আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে ছিলেন। স্বাভাবিকভাবেই ছেলে, বউমা, নাতি-নাতনি কেউ তার ঘরে যায়নি। ভরা সংসারে একা একা ঘরে থাকতে থাকতে মন খারাপ করছিল ওই মহিলার। তাই তিনি এক আজব কাণ্ড ঘটান!

 

 

 

 

 

 

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ওই মহিলার পরিবারের সদস্যরা তার ঘরে যেতেন না। তাকে বাইরে থেকে খাবার দেওয়া হতো। এতেই মহিলা রেগে যান। একদিন রেগেমেগে তিনি ঘরের বাইরে বেরিয়ে সটান চলে যান পূত্রবধুর কাছে। তাকে হুট করে জড়িয়ে ধরে বলেন, ‘আমি মরে গেলে তোমরা ভাল থাকতে চাও? তোমারও করোনা হোক!’ মহিলার এই কাণ্ড গ্রামের মানুষ হতবাক হয়ে গেছে। ঘটনাটি এতটাই আলোড়ন তুলেছে যে, আন্তর্জাতিক গণমাধ্যমেও চলে এসেছে।

 

 

 

 

 

 

২০ বছর বয়সী ওই পুত্রবধু সংবাদমাধ্যমে জানিয়েছেন, কয়েক দিন আগে করোনা হওয়ায় শাশুড়ির সঙ্গে পরিবারের সবাই নিরাপদ দূরত্ব রেখে চলছিলেন। কিন্তু শাশুড়ির বিষয়টা পছন্দ হয়নি। তাই বউমাকে জড়িয়ে ধরে তিনি বলেছেন, ‘তোমারও করোনা হোক’! জানা গেছে, ঘটনার পর সেই মহিলাকে অন্যত্র পাঠিয়ে দেয় তার ছেলে এবং বউমা। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। পরীক্ষা করে দেখা গেছে, সেই পুত্রবধুও করোনা পজিটিভ হয়েছেন। তাকে আপাতত বোনের বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *