কম দামে স্বর্ণ বিক্রির নামে কেউ ক্রেতাদের সঙ্গে প্রতারণা করবেন না : বাজুস

নিউজ ডেস্ক:

 

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) সভাপতি ও দেশের শীর্ষ স্থানীয় শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাজুসের এখন সদস্য সংখ্যা ৫৫ হাজার। তিনি এক লাখ স্বর্ণ ব্যবসায়ীকে এখানে একত্রিত করতে চান। তিনি চান ব্যবসায়ীরা যেন নিরাপদে ও স্বচ্ছভাবে ব্যবসা পরিচালনা করেন। কম দামে স্বর্ণ বিক্রির নামে কেউ যেন ক্রেতাদের সঙ্গে প্রতারণা করতে না পারেন বাজুস সেই বিষয়টি নিশ্চিত করবে।

 

শনিবার হবিগঞ্জ পৌর টাউন হলে বাজুস হবিগঞ্জ জেলা শাখার মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

 

আলোচনা সভায় প্রধান অথিতি ছিলেন বাজুসের সহ-সভাপতি গুলজার আহমেদ, কোষাধ্যক্ষ উত্তম বণিক, বাজুস কার্যনির্বাহী সদস্য ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের সদস্য সচিব মো. রিপনুল হাসান, মো. আসলাম খান ও বাজুসের স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট কমিটির সদস্য নীহার কুমার রায়।

 

তারা বলেন, আগামী বছরের মাঝামাঝিতে বাজুস দেশের ব্যবসায়ীদের বৈধভাবে স্বর্ণ সরবরাহ করবে। ব্যবসায়ীরা যদি স্বচ্ছতার সঙ্গে স্বর্ণ বিক্রি করেন তাহলে প্রশাসনকে জবাবদিহি করতে অসুবিধা হবে না, বাজুস সেই বিষয়টি নিশ্চিত করতে চায়।

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাজুস হবিগঞ্জ জেলা কমিটির সদস্য সমীর চন্দ্র বণিক ও পরিচালনায় ছিলেন বিজয় বণিক দ্বিজু।

 

এ সময় হবিগঞ্জ জেলার ৯টি উপজেলার বাজুসের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে হবিগঞ্জ জেলা শহরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

 

সভা শেষে সমীর চন্দ্র বণিক সভাপতি ও বিজয় বণিক দ্বিজুকে সাধারণ সম্পাদক করে হবিগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *