ভারতের পেট্রাপোলে স্ট্রোক করে বাংলাদেশি পাসপোর্টযাত্রীর মৃত্যু

বেনাপোল প্রতিনিধি :

 

চিকিৎসা শেষে ভারত থেকে দেশে ফেরার সময় বেনাপোল চেকপোস্টের বিপরীতে পেট্রাপোল সীমান্তে হোসেন শেখ (৬৩) নামের এক বাংলাদেশি পাসপোর্টযাত্রী স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন বলে জানা গেছে।

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়েছে। তিনি খুলনা জেলার দৌলতপুর থানার পারমানিক পাড়া গ্রামের বাসিন্দা।

 

ইমিগ্রেশন সূত্রে জানায়, কিছুদিন আগে হোসেন শেখ তার চিকিৎসার জন্য শ্যালিকাকে নিয়ে ভারতে যান।

চিকিৎসা শেষে বৃহস্পতিবার সকালে দেশে ফেরার জন্য ভারতের পেট্রাপোল ইমিগ্রেশনে পাসপোর্টের সিল মারার জন্য লাইনে দাঁড়িয়েছিলেন। অসুস্থ অবস্থায় দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার এক পর্যায়ে অতিরিক্ত যাত্রীর ভিড়ের মধ্যে গাদাগাদি শুরু হয়। এতে তিনি মাটিতে পড়ে যান। ঘটনাস্থলে মারা যান বলে ওপারের ইমিগ্রেশনের চিকিৎসকরা জানান।
 

ভারত ফেরত রহিমা বেগম নামে এক যাত্রী জানান, ভোরে ভারত থেকে বাড়ি ফেরার পথে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশনের আসার জন্য লাইনে দাঁড়িয়েছিলাম। আমার থেকে ১৫-২০ জনের পেছন দাঁড়িয়ে ছিলেন ওই ব্যক্তি। এক সময় মানুষের গাদাগাদির মধ্যে ওই লোকটি মাটিতে পড়ে যান। পরে কি হয়েছে জানি না।

 

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন এলাকায় একজন বাংলাদেশি পাসপোর্টযাত্রীর মৃত্যুর খবর শুনেছি। বিস্তারিত কিছু জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *