বিএনপি আন্দোলনে সাড়া না পেয়ে সরকারের বিরুদ্ধে অযৌক্তিক মিথ্যাচার করছে : মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি :

 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির আন্দোলন নিয়ে এখন আর কেউ ভাবছে না।

 

জাতীয় সংসদ নির্বাচনটা এখন মুখ্য আলোচনার বিষয় হয়ে উঠছে। উৎসবমুখর পরিবেশে নির্বাচনের কথা ভাবছে সাধারণ মানুষ। সারাদেশে উন্নয়নের স্বার্থে এবং যাদের দিয়ে উপকৃত হবেন সেই প্রার্থীকে বেছে ভোট দিবেন সাধারণ মানুষ।

 

মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি এখন জনবিচ্ছিন্ন একটি দল। বিএনপি সরকার পতনের আন্দোলন, লিফলেট বিতরণ করছে এটা নিয়ে জনগণের ভাবার সময় নেই। বিএনপির আন্দোলনে কেউ সাড়া দিচ্ছে না বলেই সরকারের বিরুদ্ধে অযৌক্তিক মিথ্যাচার করছে।

 

২৯ ডিসেম্বর, শুক্রবার বেলা ১১টায় নিজ বাসভবনের সামনে ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা ও নির্বাচনি প্রচারণায় যোগ দিযে কুষ্টিয়া-৩ সদর আসনের নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, কঠোরভাবে নির্দেশনা দেওয়া হয়েছে আওয়ামী লীগের অফিসে শুধুমাত্র নৌকা প্রার্থী থাকবে। নৌকার বাইরে অন্য কোন প্রার্থী থাকতে পারবে না। কে নৌকার পক্ষে কাজ করল আর কে নৌকার বিপক্ষে কাজ করলো এটা নিয়ে তারা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রয়োজন এখন নেই।

 

হানিফ বলেন, আন্দোলনের নামে নাশকতা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। নাশকতা যারাই করবে তাদেরকে আইনের আওতায় আনা হবে। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *