এক টাকা ঘুষ খেয়ে থাকলে কান কেটে দিয়ে দেব : হাসানুল হক ইনু

কুষ্টিয়া প্রতিনিধি :

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে নৌকার প্রার্থী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, গত ১৫ বছরে যদি একটা টাকা চুরি ও ঘুষ খেয়ে থাকি, তাহলে কান কেটে আপনাদের দিয়ে দেব।

 

২৯ ডিসেম্বর, শুক্রবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

 

হাসানুল হক ইনু বলেন, গত ১৫ বছরে অনিয়ম, দুর্নীতি, টেন্ডারবাজি, ঘুষবাণিজ্য, নিয়োগবাণিজ্য করিনি। যদি একটা টাকা চুরি ও ঘুষ খেয়ে থাকি, তাহলে কান কেটে আপনাদের দিয়ে দেব। জাতির ও এলাকার স্বার্থে আমি আপনাদের সঙ্গে আছি। শেখ হাসিনা ইনুকে নৌকা মার্কা দিয়েছে। আওয়ামী লীগ দলগতভাবে নৌকার সমর্থন দিয়েছে।

 

জাসদ ও আওয়ামী লীগ দুই ভাই উল্লেখ করে তিনি বলেন, আমরা একসঙ্গে আছি, একসঙ্গে লড়বো। আমি ১৫ বছর এই অঞ্চলের মানুষের সঙ্গে হাঁটছি-চলছি। আমি আমার সাধ্যমতো এই এলাকার মানুষের পাশে থেকে উন্নয়ন করেছি, শান্তির পথ তৈরি করেছি। সবাই খুশি হবে আমি তা মনে করি না। দুই-একজন গালি দিতেই পারে।

 

জাসদ সভাপতি বলেন, আমি জঙ্গি সন্ত্রাস চাই না, আগুন সন্ত্রাসী চাই না। বাংলাদেশে রাজাকার সমর্থিত সরকার চাই না। বিদেশের তাবেদার সরকার চাই না। বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করুক এটা চাই। শেখ হাসিনার পাশে থেকে বাংলাদেশের উন্নয়ন করতে চাই। বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করুক সেজন্যই শেখ হাসিনার পাশে আছি। যদি শান্তি চান নৌকায় ভোট দিবেন। যদি মাস্তানি, সন্ত্রাস, দুর্নীতি না চান তাহলে নৌকায় ভোট দিবেন।

 

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, পেীরসভার মেয়র আনোয়ারুল কবীর টুটুল, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশন জামিল সিদ্দিক রাসেল,বাহিরচর ইউনিয়ন জাসদের সভাপতি হাজি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক আবু হাসান, চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন, কুষ্টিয়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অশিত বুমার সিংহ রায়, কৃষি বিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু, ভেড়ামারা পৌর জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল, মোকারিমপুর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক বেনজির আহমেদ বেনু, ধরমপুর ইউনিয়ন জাসদের সভাপতি আয়ুব আলী, সহসভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *