সালার : পার্ট ২ মুক্তির তারিখ জানালেন প্রযোজক

অনলাইন ডেস্ক :

 

রীতিমতো বক্স অফিসে ব্যাপক সাফল্য দিয়ে বছরটা শেষ করেছেন দক্ষিণী তারকা প্রভাস। বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্র প্রভাসের ‘সালার : পার্ট ১- সিজফায়ার’ মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে। প্রেক্ষাগৃহে দর্শক সিনেমাটি উপভোগ যেমন করেছেন, তেমনই শেষাংশ দেখে সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছেন। সম্প্রতি ‘হোমবেল ফিল্মস’র পক্ষ থেকে এ সিনেমার প্রযোজক বিজয় কিরাগান্দুর সিনেমার সিক্যুয়েল করার কথা নিশ্চিত করেছেন এবং সঙ্গে জানিয়েছেন ‘সালার-২’ মুক্তির তারিখও।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রযোজক বিজয় কিরাগান্দুর ‘সালার-২’ প্রসঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, ‘সালার-২’ সিনেমার চিত্রনাট্য তৈরি আছে এবং যেকোনো সময়েই আমরা সিনেমা কাজও শুরু করে দেব। প্রভাসও চায় যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শুরু করতে, এমনকি প্রশান্তও তাই-ই চায়।
‘সালার-২’ মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, ‘সালার-২’ নিয়ে আমাদের আলোচনা চলছে এবং গত দু-তিন দিন ধরে আমাদের আলোচনা ছিল, যাতে সিনেমাটি আগামী ১৫ মাসের মধ্যে তৈরি করে ফেলা যায়।

আমরা নিশ্চিতভাবেই ২০২৫ সালে ‘সালার-২’ রিলিজ করব, এখন থেকে ১৮ মাস পর। 

তিনি আরো বলেন, সালার হচ্ছে বিশ্বজুড়ে প্রভাসের অনুরাগীদের উদযাপন। যে ব্যবসা ও প্রতিক্রিয়া পেয়েছি, তাতে আমরা অত্যন্ত খুশি। হ্যাঁ, কিছু নেতিবাচক প্রতিক্রিয়া আছে, কিন্তু কেউ ছবির মেকিং, স্কেল বা নাটকীয়তা নিয়ে অভিযোগ জানাননি।

দীর্ঘ ২০ বছরে এই প্রথম ‘অ্যাংরি ইয়ং ম্যান’ হিসেবে প্রভাসকে দেখতে পেলেন দর্শক। প্রভাসও সেলিব্রেশন মুডে আছেন এবং দ্বিতীয় ভাগের শুটিং শিডিউলের কথা জিজ্ঞেস করছেন। 

প্রযোজক আশ্বাস দিয়েছেন, তারা ‘সালার-২’-এর আরো বড় সিনেম্যাটিক এক্সপিরিয়েন্স নিয়ে আসবেন। ‘সালার-১’ শুধু দ্বিতীয় পর্বের ঝলক ছিল। আশা করা যাচ্ছে, প্রভাসের কাছ থেকে তার ভক্তরা আরো নতুন কিছু পেতে যাচ্ছে।

প্রভাসের ‘সালার : পার্ট ১- সিজফায়ার’ ব্যাপক অ্যাকশন প্যাকড হওয়ায় মাস অডিয়েন্সের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। তবে এর গল্পকে অনেকটাই দুর্বল আখ্যা করছেন দর্শক-সমালোচকরা। যদিও সিনেমাটির দ্বিতীয় কিস্তি আসবে। তবে এসব হিসাব-নিকাশ গুরুত্বপূর্ণ নয়, যখন বক্স অফিসের নিয়ন্ত্রণ নিজের দখলে রাখে কেউ। প্রভাস আপাতত বক্স অফিসের চালকের আসনে বসেছেন। তাই দীর্ঘদিন ধরে চলে আসা শাহরুখ-প্রভাসের মহারণটা অনেকটাই একতরফা হতে চলেছে, তা বলাই বাহুল্য।

 

প্রশান্ত নীল পরিচালিত সালারে মূল ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। প্রভাস ছাড়াও সিনেমাটিতে আরো রয়েছেন পৃথ্বিরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবুসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *