ভবন থেকে ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় মামলা

নিউজ ডেস্ক :

 

রাজধানীর মৌচাকের একটি ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দীপান্বিতা বিশ্বাসের মৃত্যুর ঘটনায় রমনা থানায় হত্যা মামলা দায়ের করেছে নিহতের স্বামী তরুণ কুমার বিশ্বাস।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে মামলাটি দায়ের হয়েছে বলে নিশ্চিত করেন রমনা থানার ডিইউটি অফিসার উপ-পরিদর্শক আব্দুল্লাহ।

তিনি বলেন, মাথায় ইট পড়ে দীপান্বিতা বিশ্বাস দীপু নামে বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় হত্যা একটি হত্যা মামলা দায়ের হয়েছে। মামলার বাদী নিহতের স্বামী তরুণ কুমার বিশ্বাস। মামলায় আসামি অজ্ঞাত। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।

জানা যায়, বুধবার (১০ জানুয়ারি) রাতে রাজধানীর মগবাজার-মৌচাক ফ্লাইওভারের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন দীপান্বিতা বিশ্বাস দীপু। এ সময় হঠাৎ করেই নির্মাণাধীন একটি ভবন থেকে তার মাথায় ইট পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মাথায় ইট পড়ে মৃত্যুর ঘটনা আশপাশে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে হাতে একটি ব্যাগ নিয়ে হেঁটে বাসা ফিরছিলেন সানা। হঠাৎ মাথায় ইট পড়লে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

নিহতের স্বামী বলেন, আমার স্ত্রী সদরঘাট বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা ছিলেন, সন্ধ্যার দিকে সদরঘাট তার কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে, তিনি বলেন ইট কোথা থেকে এসে আমার স্ত্রীর মাথার উপরে পড়ছে এটা খতিয়ে দেখার দায়িত্ব পুলিশের। আমাদের গ্রামের বাড়ি খুলনা জেলার,পাইকগাছা থানার, সোলা দানা গ্রামে,বর্তমানে মগবাজার গাবতলা ৬৫৪ জাহা বক্স লেন হাতিরঝিল একটি ভাড়া বাসায় থাকি। আমার একমাত্র সন্তান ঋষি রাজ তিন বছর বয়স।

দীপান্বিতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের ছাত্রী এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *