ফরিদপুরের চরভদ্রাসনে ৩টি সোনার দোকান ও এক বাড়িতে ডাকাতি

ফরিদপুর প্রতিনিধি :

 

ফরিদপুরের চরভদ্রাসনে গাজীরটেক ইউনিয়নের চর হাজিগঞ্জ বাজারে তিনটি স্বর্ণের দোকান ও একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত একটা থেকে তিনটা পর্যন্ত নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে ৩০-৪০ জনের একটি দল ২০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে দাবি করেছেন ভুক্তভোগীরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে চরভদ্রাসন থানা পুলিশ।

 

ডাকাতির শিকার মো. যুবায়ের মোল্যা বলেন, রাত দুইটার পরে শাটার খোলার শব্দ পেয়ে তিনি তিন তলা থেকে নিচে নেমে এসে ডাকাতদের দেখতে পান।

এর পরপরই ১০-১২ জন লোক তার বসতঘরের দরজা ভেঙে ৪ ভরি স্বর্ণ, ৪ ভরি রৌপ্য ও নগদ দুই লক্ষ টাকা নিয়ে যায়। 

স্বর্ন ব্যবসায়ী প্রফুল্ল কর্মকার, শ্রীকান্ত কর্মকার ও গোপীনাথ কর্মকার জানান, তারা কেউ দোকানে ছিলেন না। ডাকাতির খবর পেয়ে ওই রাতে এসে দেখেন তাদের দোকানের সার্টার এর তালা কেটে সিন্দুক ভেঙে তাদের মোট সাড়ে ১০ ভরি স্বর্ণ, ৪২ ভরি রৌপ্য ও এক লক্ষ পঁচিশ হাজার টাকা নিয়ে গেছে ডাকত দল।

 

চর হাজিগঞ্জ হাট বাজার বনিক সমবায় সমিতির সভাপতি কবিরুল আলম ব্যাপারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘৩০ থেকে ৪০ জনের একটি ডাকাত দল রাত একটার দিকে নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে বনিক সমিতির অফিসের তালা কেটে সেখানে আটকে রেখে তারপর ডাকাতি করে।

 

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহম্মদ আব্দুল ওহাব জানান, কয়েকটি দোকানের তালা ভাঙার খবর পেয়েছেন। খবর পেয়ে রাতে পুলিশ সেখানে গিয়েছিল। সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *