সর্দি-জ্বরে আক্রান্ত দুই বোনের একজনের মৃত্যু, বাড়ি লকডাউন

বেনাপোল প্রতিনিধি : করোনা সন্দেহে এক শিশু কন্যার মৃত্যুর পর আতঙ্ক ছড়িয়ে পড়েছে বেনাপোলে। এ ঘটনায় মৃত শিশুর মা ও সর্দি-জ্বরে আক্রান্ত বোনের রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। সন্দেহভাজনদের নিজ বাড়িতে কোয়ারেন্টাইন থাকার জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তারা পরামর্শ দিয়েছেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইউসুফ আলী জানান, বেনাপোলের বড় আঁচড়া গ্রামে এক পরিবারে ২ শিশুকন্যা সর্দি-জ্বরে অসুস্থ হয়ে পড়লে তার বাবা গতকাল শনিবার বিকালে যশোর জেনারেল হাসপাতালে অসুস্থ বড় মেয়েকে ভর্তির জন্য বাড়ি থেকে রওনা দেয়। পথে বড় মেয়ে নিপা (১১) মারাত্মক অসুস্থ হয়ে মৃত্যুবরণ করে। পরে তাকে নানা বাড়ি মনিরামপুরে দাফন করা হয়। এদিকে একই সময় সর্দিজ্বরে আক্রান্ত ছোট মেয়েটার শরীরে এখনো জ্বর রয়েছে। নিজ বাড়িতেই তার চিকিৎসা চলছে।
অন্যদিকে করোনা সন্দেহে গ্রামের লোকজন সন্দেহভাজনদের চলাফেরা সম্পূর্ণ বন্ধ করে দিয়েছে। বড়আঁচড়া গ্রামের ওই বাড়িসহ পূর্ব পাড়া লকডাউন করা হয়েছে। সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে মারা যাবার ঘটনা ছড়িয়ে পড়লে গোটা বেনাপোলে আতংক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে শার্শা উপজেলা নিবার্হী অফিসার পূলক কুমার মন্ডল ও উপজেলা স্বাস্থ্য কর্মী আব্দুল মজিদ ঘটনাস্থলে ছুটে আসেন এবং অসুস্থ মেয়ে ও মায়ের রক্তের নমুনা সংগ্রহ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *