মাদারীপুরে আরও ৩ জনের করোনাভাইরাস শনাক্ত

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে গত ২৪ ঘণ্টায় (১০ মে) নতুন করে আরও ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের বাড়ি রাজৈর উপজেলার লুন্দি গ্রামে। এ নিয়ে মাদারীপুরে করোনা ভাইরাসে শনাক্ত সংখ্যা ৫২ জনে দাঁড়াল।

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় নতুন করে তিনজন আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হচ্ছেন রাজৈর উপজেলার লুন্দি গ্রামে। জেলায় এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫২ জন, সুস্থ ২৯ জন, চিকিৎসাধীন আছেন ২১ জন এবং দুইজন মৃত্যুবরণ করেছেন।
স্বাস্থ্য বিভাগ সূত্রে আরও জানা যায়, মাদারীপুরে ৩ এপ্রিল থেকে আজ পর্যন্ত ৯৪৮ জনের নমুনা করোনা ভাইরাস পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। আজ ৭১টি নমুনা প্রেরণ করা হয়েছে এবং ৬০ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত মোট ৮৭৫টি রিপোর্ট পাওয়া গেছে।

মাদারীপুরের সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান , জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৫২ জন। এর মধ্যে শিবচর উপজেলায় ২৪ জন, সদর ১০ জন, রাজৈর উপজেলায় ১৭ জন এবং কালকিনি উপজেলায় ১ জন।

তিনি আরও জানান, রাজৈর উপজেলায় লুন্দি গ্রামের এক ইমাম করোনাভাইরাস আক্রান্ত হয়। তার মাধ্যমে প্রথম দফায় ৬ জন আক্রান্ত হয়েছেন। আজ সোমবার নতুন করে ঐ একই গ্রামে আরও তিনজনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *