বগুড়ায় একই পরিবারের ৭ জনসহ আরো ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় একই পরিবারের ৭ জনসহ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ জন। আক্রান্তদের মধ্যে ৪ জন পুলিশ সদস্য রয়েছে। নতুন করে আক্রান্তরা সকলেই আপাতত সুস্থ আছেন বলে জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে এ জেলার ১৭৬ টিসহ মোট ১৮৮ নমুনা পরীক্ষা করা হয়। বাকি ১২টি সিরাজগঞ্জের নমুনা ছিল। রাতে পাওয়া ফলাফলে বগুড়া পুলিশ লাইনে কর্মরত পুলিশের যে সদস্যরা আক্রান্ত হয়েছেন তাদের বাইরে যাওয়ার কোন হিস্ট্রি নেই। তাদের মধ্যে একজন সহকারি উপপরিদর্শক পদ মর্যাদার। তার বয়স ৫৬ বছর। আর বাকি ৩ জন কনস্টেবল।
ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, শহরের জলেশ্বরীতলা এলাকার এক ব্যবসায়ী পরিবারের যে ৭ জন আক্রান্ত হয়েছেন তারা সবাই ঢাকা ফেরত। ওই ৭ জনের মধ্যে ৩ জন পুরুষ এবং ৪ জন নারী। ওই ৭ জনকে তাদের বাড়িতেই লকডাউনে রাখা হয়েছে। সেখানেই তাদেরকে চিকিৎসা দেওয়া হবে। এ নিয়ে গত ১ এপ্রিল থেকে বগুড়ায় করোনা আক্রান্তের সংখ্যা অর্ধশত ছাড়ালো। তাদের মধ্যে ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *