বাগেরহাটে আরো একজনের করোনাভাইরাস শনাক্ত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের আরো একজনের করোনা শনাক্ত হয়েছে। এই করোনা রোগী ঢাকার একজন আইনজীবীর ব্যক্তিগত গাড়ি চালক। কয়েক দিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার গোপালপুরে এলে করোনা উপসর্গ দেখা দেয়। এরপর তাকে কচুয়া উপজেলা হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে বুধবার রাতে আইইডিসিআর থেকে জানানো হয় সে করোনা পজেটিভ।

বৃহস্পতিবার সকালে কচুয়া উপজেলা প্রশাসন গোপালপুর গ্রামে আক্রান্তের বাড়ীসহ ৫টি বাড়ি লকডাউন করে লাল পতাকা টানিয়ে দেয়। স্বাস্থ্য বিভাগ নতুন করোনা আক্রান্ত ওই ব্যক্তির সংস্পর্শে আসা ১০ জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠিয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছেন।
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, নতুন করে করোনা আক্রান্ত রোগী গাড়ি চালক করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ২ দিন ধরে কচুয়া উপজেলা হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি ছিলেন। তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে বুধবার রাতে আইইডিসিআর থেকে জানানো হয় সে করোনা পজেটিভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *