ঝিনাইদহে করোনাভাইরাসে নতুন আক্রান্ত ১৮, মৃত্যু দুই জন

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে গত দুই দিনে দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়াও জেলায় নতুন করে আরও ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ঝিনাইদহ শহরের মুন্সি মার্কেটের নবীন ক্লথ স্টোরের মালিক সাজ্জাদুল ইসলাম মৃত্যু হয়। সে পৌর এলাকার আরাপপুর পশ্চিমপাড়ার আবেদ আলীর ছেলে।

তিনি করোনায় আক্রান্ত হয়ে জ্বর, সর্দি, শ্বাসকষ্টে ভুগছিলেন। সে ঝিনাইদহ কোভিড-১৯ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

অপরদিকে ঝিনাইদহের শৈলকুপা কৃষি ব্যাংকের কর্মকর্তা বিপুল গাঙ্গুলি করোনায় আক্রান্ত হয়ে আজ বুধবার সকালে মারা যান। সে সদর উপজেলার বিজয়পুর গ্রামের বাসুদেব গাঙ্গুলির ছেলে। তিনি চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, বুধবার জেলায় নতুন করে আরও ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৬৮২ জনে দাঁড়িয়েছে। জেলায় করোনায় মোট সুস্থ হয়েছেন ২৫০ জন। ঝিনাইদহ কোভিড-১৯ হাসপাতালে ভর্তি রয়েছেন ২১ জন এবং মোট মৃতের সংখ্যা ১৩ জন।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, জেলায় করোনা উপসর্গ এবং আক্রান্ত হয়ে মারা যাওয়া ২৮ জনের লাশ দাফন করেছে ইফা কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *