কুষ্টিয়ায় গণমাধ্যম কর্মীদের সাথে নতুন এসপির মতবিনিময়

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ায় সদ্য যোগ দেওয়া পুলিশ সুপার মো. খায়রুল আলম জেলার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন। মঙ্গলবার বেলা ১১টায় পুলিশ সুপারের কনফারেন্স রুমে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

 

পুলিশ সুপার বলেন, ভালো নিয়ত নিয়ে এসেছি, জেলার মানুষের সেবা করতে চাই। আমার চাওয়া-পাওয়া নেই। সম্মান পেয়েছি, এখন মানুষের জন্য কাজ করতে চাই। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে কাজ করতে চাই। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজির ঘটনায় জিরো টলারেন্স দেখানো হবে।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুল ইসলাম আতিক, ডিআইও ওয়ান ফয়সাল হোসেন ও কুষ্টিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু প্রমুখ।

 

এসময় পরামর্শসহ নানা বিষয়ে বক্তব্য রাখেন সমকাল ও ডিবিসি নিউজের প্রতিনিধি সাজ্জাদ রানা, বাংলাভিশন প্রতিনিধি হাসান আলী ও ইত্তেফাক প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মঞ্জুসহ অন্যরা।

সম্প্রতি কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরফাতকে বদলি করা হয় বরিশাল মেট্রোপলিটনে। তার জায়গা পুলিশ সুপার হিসেবে জেলায় যোগ দেন খায়রুল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *