প্রতারণার অভিযোগ ওসি পরিচয়ে, ফেসবুকে বালিয়াকান্দি পুলিশের সতর্কতা

রাজবাড়ী প্রতিনিধি :

 

রাজবাড়ীর বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিচয় ব্যবহার করে সাধারণ জনগণের কাছে টাকা দাবি করা হচ্ছে। কতিপয় অসাধু চক্র এই কাজ করছেন বলে দাবি পুলিশের।

 

শনিবার দুপুর ২টার দিকে এমন ঘটনা ঘটনা উল্লেখ করে বালিয়াকান্দি থানার ফেসবুক আইডিতে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন ওসি মো. আসাদুজ্জামান। তিনি সেখানে উল্লেখ করেন, একটি জরুরি অনুরোধ। কতিপয় অসাধু চক্র ওসি বালিয়াকান্দি পরিচয় ব্যবহার করে বিভিন্ন সাধারণ জনগণের নিকট টাকা দাবি করছে। ইতিমধ্যেই কয়েকজন আমাকে ফোন দিয়ে জানতে চেয়েছিলেন। সকলকেই সতর্ক থাকার জন্য অনুরোধ করছি। এই ধরণের প্রতারণা থেকে দূরে থাকুন। ওসি বালিয়াকান্দি, রাজবাড়ী।

 

পুলিশ পরিচয়ে চাঁদা দাবি করেছেন উপজেলার নলিয়া গ্রাম খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জগৎ জ্যোতি বিশ্বাসের কাছে। তিনি বলেন, একটি নাম্বার থেকে ওসি পরিচয়ে আমাকে ফোন করে বলেন, আপনার নাম্বারে ভুল করে আমার ১৬ হাজার (ষোল হাজার) টাকা চলে গেছে। আপনি টাকাটা দ্রুত দিয়ে দেন। এ সময় ওসি পরিচয়দানকারী ব্যক্তি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে ফোন কেটে দিয়ে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামানকে ফোন করে বিষয়টি জানান।

 

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, একটি প্রতারক চক্র টাকা হাতিয়ে নিতে অভিনব কৌশল অবলম্বন করেছেন। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *