জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালা শুরু

অনলাইন ডেস্ক :

 

জাতীয় প্রেস ক্লাবের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আট দিনব্যাপী অনুষ্ঠানমালা শুরু হয়েছে।  শুক্রবার সকালে অনুষ্ঠানমালার উদ্বোধন করেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। প্রথম দিনে শিশু আনন্দ মেলা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠান শেষে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে প্রেস ক্লাব সদস্যদের ছেলে-মেয়েদের জন্য দুই দিনের শিশু আনন্দ মেলা শুরু হয়।

আনন্দ মেলার প্রথম দিন সকালে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিকেলে আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামীকাল শনিবার বিভিন্ন বয়সী ছেলে-মেয়েদের দৌড়, অঙ্ক দৌড়, বিস্কুট দৌড়সহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

এদিকে সকাল ১১টায় আব্দুস সালাম হলে (তৃতীয় তলা) ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। প্রথম দিনে দাবা প্রতিযোগিতায় অতিথি ছিলেন আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদ।

আগামীকাল এয়ারগান প্রতিযোগিতা, ১৫ ও ১৬ অক্টোবর সদস্যদের স্পেড ট্রাম্প প্রতিযোগিতা, ১৬ অক্টোবর বিকেলে নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, ১৭ ও ১৮ অক্টোবর সদস্যদের টেবিল টেনিস প্রতিযোগিতা এবং ২০ অক্টোবর ভোরে সদস্যদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ বেগম পলি, শাহনাজ সিদ্দিকী সোমা, সীমান্ত খোকন, কল্যাণ সাহা, আবদাল আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *