অচিরেই নাশকতামূলক কর্মকাণ্ড নির্মূল হবে : মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি :

 

অচিরেই দেশে নাশকতামূলক কর্মকাণ্ড নির্মূল হয়ে যাবে বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

 

শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে স্বনির্ভর পরিবেশবান্ধব দেশ গড়ার প্রত্যয় নিয়ে বিভিন্ন কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

 

সরকারের পদত্যাগ এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে দেশব্যাপী বিএনপির ডাকা অবরোধ-হরতালে নাশকতার প্রেক্ষাপটে হানিফ এ সব কথা বলেন।

 

মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি যদি সন্ত্রাসী কর্মকাণ্ড চলমান রাখে তবে আগামীতে এই দলটি বিলুপ্ত হয়ে যাবে। আর আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হচ্ছে। অচিরে নাশকতামূলক কর্মকাণ্ড নিমূল হয়ে যাবে।

 

তিনি বলেছেন, তারেক রহমান কোনো রাজনৈতিক নেতা নয়। মা প্রধানমন্ত্রী থাকাকালীন ক্ষমতার দাপট দেখিয়ে দূর্নীতি আর সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছেন। এই দণ্ডপ্রাপ্ত বিদেশে পলাতক আসামির বিরুদ্ধে অগুনতি মামলা রয়েছে। তার কথায় বিএনপির নেতাকর্মীরা নির্বাচন বানচাল করতে চোরাগুপ্তা হামলা চালাচ্ছে। বাসে-ট্রাকে আগুন দিয়ে মানুষের জানমালের ক্ষতি করছে। যারা এই ধরনের কর্মকাণ্ডের পক্ষে সাফাই গায় তাদের লজ্জা হওয়া উচিত।

 

এক প্রশ্নের জবাবে হানিফ আরও বলেন, নির্ধারিত সময়ে নির্বাচন অনিবার্য, তাই নির্বাচন কমিশনের ‘১৮ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত নির্বাচন কেন্দ্রিক ছাড়া আর কোনো কর্মসূচি পালন করা যাবে না’— এমন সিদ্ধান্ত সময়োপযোগী।

 

পরে বিভিন্ন কোম্পানীর বিক্রয় প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব-উল আলম হানিফ। বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া নাগরিক কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম তোহা, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *