স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনুর ঈগল প্রতীকে প্রচারণা ও নির্বাচনী ক্যাম্প উদ্বোধন

কুষ্টিয়া প্রতিনিধি :

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতীকে প্রচার-প্রচারণা ও নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেছেন কুষ্টিয়া-৩ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু।

 

গতকাল বৃহস্পতিবার স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু নিজ কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে শহরের বড় বাজার, লোহাপট্টি, গুড়পট্টি, মেছুয়া বাজার, ঘোড়ার ঘাট এলাকার বিভিন্ন দোকান, বাড়ি ও এলাকার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও ঈগল প্রতীকের লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন। পরে ৬নং ওয়ার্ড ও ৯নং ওয়ার্ডে ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু।

 

এ সময় স্বতন্ত্র প্রার্থী মো: পারভেজ আনোয়ার তনু ভোটারদের বলেন, আমি আপনাদের সেবা করতে চাই। সেই সুযোগ আপনারাই আমাকে করে দিতে পারেন। আপনারা আমাকে যেভাবে আপন করে কাছে টেনে নিচ্ছেন তা আমাকে আপনাদের কাছে ঋনী করে রাখছে। আপনাদের সুখে দুঃখে আপনাদের সাথে থাকি ও ভবিষ্যতেও থাকবো। আমি আপনাদের পাশে থাকার জন্য নির্বাচন করছি। আমার প্রতীক ঈগল।

 

এসময় তিনি আরো বলেন, আমার পিতার কাছ থেকে অনুপ্রাণীত হয়েই আপনাদের পাশে আছি। তার নির্দেশনা অনুযায়ী আমি নির্বাচন করছি। আমি আপনাদের কাছে ভোট প্রার্থনা করছি। আপনারা আমাকে ঈগল প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *