বাংলাদেশে আসছেন জনপ্রিয় মার্কিন গায়ক চার্লি পুথ

অনলাইন ডেস্ক :

 

বাংলাদেশে আসছেন জনপ্রিয় ‘অ্যাটেনশন’, ‘উই ডোন্ট টক এনিমোর’ খ্যাত মার্কিন জনপ্রিয় গায়ক চার্লি পুথ! ২০২৪ সালের শুরুতেই ঢাকায় একটি কনসার্টে অংশ নিতে আসবেন তিনি।

 

গতকাল সোমবার তাকে নিয়ে কনসার্ট আয়োজনের ঘোষণা দেয় ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা সিলভার লাইন ইভেন্টস। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গণমাধ্যমে বৃষ্টি সুত্রধর বলেন, ২০২৪ সালের জানুয়ারিতে কনসার্টটির সব প্রস্তুতি শেষ করার পরিকল্পনা চলছে। ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে চার্লি পুথের অংশগ্রহণে হৃদয় মাতানো এই কনসার্ট।

তবে কত তারিখে কনসার্টটি অনুষ্ঠিত হবে তা এখনও চূড়ান্ত হয়নি। কারণ এতে দেশীয় শিল্পীরাও পারফর্ম করবেন। তাই তাদের ওপরই নির্ভর করছে সময়সূচি নির্ধারণের ব্যাপারটি।জানা যায়, ইতোমধ্যেই চার্লি পুথের সঙ্গে কনসার্টের বিষয়ে আলোচনা হয়েছে।

 

কনসার্টের একদিন আগেই টিম নিয়ে ঢাকায় এসে পৌঁছাবেন তিনি। ভেন্যু নির্বাচনের ক্ষেত্রে প্রথম পছন্দে রয়েছে আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)। 

২০১৫ সালে ‌‘সি ইউ এগেইন’ গানের মাধ্যমে বিশ্বব্যাপি পরিচিতি পান চার্লি পুথ। এতে তার সহশিল্পী ছিলেন মার্কিন র‍্যাপার উইজ খলিফা।

মুক্তির পর বিলবোর্ড টপ চার্টে টানা ১২ সপ্তাহ শীর্ষস্থান ধরে রেখেছিল গানটি এবং গ্র্যামিতেও মনোনয়ন পেয়েছিল। 

পরের বছর ‘নাইন ট্রেক মাইন্ড’ প্রকাশের পর টপচার্ট বিলবোর্ডে জায়গা করে নেন এই তারকা শিল্পী। সহ-শিল্পী সেলেনা গোমেজের সঙ্গে তাঁর ‘উই ডোন্ট টক এনিমোর’ গানটি বিশ্বব্যাপী শ্রোতাপ্রিয় হয়। তার তুমুল জনপ্রিয়তা পাওয়া গানের মধ্যে উল্লেখযোগ্য ‘অ্যাটেনশন’, ‘ওয়ান কল অ্যাওয়ে’, ‘হাউ লং’ এবং ‘ডান ফর মি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *