কুষ্টিয়া-৩ স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনুর ঈগল প্রতীকে প্রচারণা ও নির্বাচনী ক্যাম্প উদ্বোধন

কুষ্টিয়া প্রতিনিধি :

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতীকে প্রচার-প্রচারণা ও নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেছেন কুষ্টিয়া-৩ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু।

 

গতকাল মঙ্গলবার দিনব্যাপি কুষ্টিয়া শহর ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় নিজ কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন ও গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী মোঃ পারভেজ আনোয়ার তণু এসব কথা বলেন। তিনি সদর উপজেলার খাজানগর মাছ বাজার, নওপাড়া বাজার, দহকুলা বাজার ও আলামপুর গর”র হাটসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী ক্যাম্প উদ্বোধন ও গণসংযোগ করেন। এসময় হাজারো মানুষ তণুকে একনজর দেখার জন্য ছুটে আসেন। তারা ঈগল প্রতীকে ভোট প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।

 

তণু বলেন, আমার পিতা অন্যায়ের কাছে কোন দিন মাথানত করেননি, আমিও তাঁর সন্তান হিসেবে কোন অন্যায়ের কাছে মাথানত করবো না। অন্যায়-অপশক্তির বির”দ্ধে আমার লড়াই-সংগ্রাম সবসময় চলবেই। তণু বলেন- কুষ্টিয়া সদরকে আরও আধুনিকায়ন ও উন্নত করতে আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনারা ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের জনপ্রতিনিধি হওয়ার সুযোগ দিন।

 

এসময় তিনি আরো বলেন, আমার পিতার কাছ থেকে অনুপ্রাণীত হয়েই আপনাদের পাশে আছি। তার নির্দেশনা অনুযায়ী আমি নির্বাচন করছি। আমি আপনাদের কাছে ভোট প্রার্থনা করছি। আপনারা আমাকে ঈগল প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *