দেশে বিচারব্যবস্থা স্বাধীন অপরাধের বিচার করতে সরকার বদ্ধপরিকর : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি :

 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি দেশকে ধ্বংস করতে বিন্দুমাত্র কুণ্ঠাবোধ করেনি। ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম বন্ধ করার জন্য বিএনপি ও জামায়াত দেশকে ধ্বংস করার চেষ্টা করেছিল। ২০১৪ নির্বাচনে অংশগ্রহণ না করে নির্বাচন প্রতিহত করে নাশকতার কর্মকাণ্ড করেছে বিএনপি ও জামায়াত। ২০১৫ সালের বেগম খালেদা জিয়া ৯৩ দিন অবৈধ সরকার গঠনের পরেও পেট্রোল বোমা দিয়ে গাড়িতে আগুনসহ বহু মানুষকে হত্যা করে সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছিল।

 

বিএনপি শুরু থেকে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে দেশি ও বিদেশের সহযোগিতায় বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে। তাদের এ ষড়যন্ত্র কোনো কাজে আসবে না বলে জানান হানিফ।

 

১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার বেলা ১১ টার দিকে এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, সাংবাদিক সাগর রুনী হত্যার বিচারের বিষয়টি আওয়ামী লীগ সরকারের উপর চাপানোর চেষ্টা করেছে বিএনপি। বাংলাদেশে বিচারব্যবস্থা স্বাধীন, যেকোনো অপরাধের বিচার সরকার করতে বদ্ধপরিকর এবং বিচার ন্যায়সঙ্গত হচ্ছে।

 

হানিফ বলেন, বিএনপি দুর্নীতি করে বাংলাদেশকে পর পর পাঁচ বার বিশ্বে ১ নম্বর দুর্নীতিগ্রস্ত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছিল। তাদের মুখে দুর্নীতির কথা মানায় না। আওয়ামী লীগ সরকার দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। কঠোরভাবে দুর্নীতি দমন করা হচ্ছে।

 

এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের এমপি মাহবুবউল আলম হানিফ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান। অনুষ্ঠানে এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী, শিক্ষকমণ্ডলী ও অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *