কুষ্টিয়ার ভেড়ামারায় ব্যাংক থেকে ভুয়া ভাউচারে টাকা উত্তোলনকালে ৩ প্রতারক আটক

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি :

 

কুষ্টিয়ার ভেড়ামারায় অগ্রণী ব্যাংকের গোলাপনগর শাখা থেকে অভিনব কায়দায় প্রায় দুই লক্ষ টাকা উত্তোলন করে পালিয়েছে প্রতারক চক্রের দুই সদস্য। এ সময় ওই চক্রের ৩ সদস্যকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা।

 

৩ এপ্রিল, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।অগ্রণী ব্যাংকের গোলাপনগর শাখার ম্যানেজার ইদ্রিস আলী জানান, গোপন নাম্বারে বিদেশ থেকে পাঠানো টাকা উত্তোলনের জন্য ২টি ভাউচার জমা দেয় কবির ও মনির নামে প্রতারক চক্রের দুই সদস্য। তারা যথাক্রমে ১ লক্ষ ৫ হাজার টাকা এবং ৯৪ হাজার ৫০০ টাকার ভাউচার জমা দিয়ে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে। পরবর্তীতে তারা আরও ৪টি ভাউচার জমা দিলে ব্যাংকের কাউন্টারে থাকা কর্মকর্তার সন্দেহ হয়। ওই কর্মকর্তা তাদের প্রশ্ন করে নিশ্চিত হয় তারা জালিয়াত বা প্রতারক চক্রের সদস্য। এ সময় ওই ব্যাংক কর্মকর্তা স্থানীয় জনতার সহায়তায় প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

 

এ বিষয়ে ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম বলেন, অগ্রণী ব্যাংকের গোলাপনগর শাখা থেকে প্রতারণা করে বিদেশি রেমিটেন্স বা টাকা উত্তোলন করে পালানোর সময় মিরাজ, মামুন ও সাইমন নামে জালিয়াত চক্রের ৩ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকার লোকজন। ওই চক্রের আরো ২ সদস্য কবির ও মনির পালিয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *