যারা বাসে ট্রেনে আগুন দিয়েছে তাদের কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে : মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি :

 

আন্দোলনের নামে যারা বাসে-ট্রেনে আগুন দিয়েছে তাদেরকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

 

১ জানুয়ারি, সোমবার সকালে কুষ্টিয়ায় শহরের নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচনি আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

 

বিএনপিকে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিহারের আহ্বান জানিয়ে মাহবুবউল আলম হানিফ বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তার পরিণতি কতদূর হবে সেটা ভাবতে হবে। ভবিষ্যতে নাশকতামূলক কর্মকাণ্ড করলে তার পরিণতি ভয়াবহ খারাপ হবে, সেটা মাথায় রাখতে হবে। কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাশত করা হবে না। সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে মন্তব্য করে আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, বিএনপির কর্মসূচি নিয়েও সাধারণ মানুষের মাঝে কোনো প্রতিক্রিয়া নেই। বিএনপি প্রতিদিন হরতাল অবরোধ দেয় কিন্তু প্রতিদিন মানুষের জীবনযাত্রা স্বাভাবিক থাকে। বিএনপি রাজনৈতিক দল থেকে ধীরে ধীরে সন্ত্রাসী দলে পরিণত হয়েছে।

 

হানিফ বলেন, তারেক জিয়া কোনো রাজনৈতিক ব্যক্তি নয়। সে একজন সন্ত্রাসী। আর সন্ত্রাসী তারেক জিয়াকে মানুষ ঘৃণা করে।

 

এসময় আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া সংসদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করে নৈতিক দায়িত্ব পালনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *