কুষ্টিয়ার কুমারখালীতে এজেন্ট ব্যাংকের ভল্ট ভেঙে টাকা চুরি

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ার কুমারখালীতে ইসলামী ব্যাংকের এক এজেন্ট শাখায় জানালার গ্রিল ও ভোল্টের তালা ভেঙে ৫ লাখ ২৭ হাজার টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে।

 

২ এপ্রিল, মঙ্গলবার রাতে উপজেলার নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিননগর এলাকায় এ ঘটনা ঘটে।

 

আলাউদ্দিন নগর এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের ইনচার্জ মো. শামসুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, বুধবার সকাল ৯টার দিকে ব্যাংকে এসে দেখি জানালার গ্রিল কাটা, ভল্টের তালা ভাঙা। ভল্টে রাখা ৫ লাখ ২৭ হাজার ৬৮৬ টাকা নেই। সিসিটিভির ভিডিও ফুটেজও নেই, এসব ডিভাইস তারা চুরি করে নিয়ে গেছে। আলমারি অগোছালো। রাতের কোনো এক সময় ব্যাংকে চুরির এ ঘটনা ঘটেছে। আমি থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

 

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ করা হয়নি। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

উল্লেখ্য, মঙ্গলবার রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে রুমা বাজারের সোনালী ব্যাংকে হানা দেয় অস্ত্রধারী একদল ডাকাত। এ সময় পাশের ভবনে থাকা ব্যাংক ম্যানেজার নাজিম উদ্দিম এগিয়ে আসলে তাঁকে অস্ত্রের মুখে জিম্মি করে। পুলিশ ও আনসার সদস্যরা এগিয়ে এলে হামলা চালিয়ে তাঁদের কাছে থাকা অস্ত্র কেড়ে নেয় হামলাকারীরা। পরে ব্যাংকের ভল্টের টাকা লুট ও ম্যানেজারকেও তুলে নিয়ে যায় ডাকাতেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *