সিরাজগঞ্জে র‌্যার-১২’র অভিযানে দেশীয় চোলাই মদ ও ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণেরঅপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি,মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

এরই ধারাবাহিকতায় ০২/০৮/২০২১খ্রিঃ রাত ১১.৩৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষআভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন বেতবাড়ী গ্রামস্থ জনৈক মোঃ আাশরাফুল ইসলাম(৩২),পিতা- মোঃ রবি সরকার এরমুরগির ফার্মের সামনে পায়ে চলা কাচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৩ লিটার দেশীয় চোলাই মদ এবং ৩০ পিচ ইয়াবাসহ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ১,৭০০/- টাকা এবং০২ টি মোবাইল জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ইব্রাহিম প্রমাণিক(২৫), পিতা-মোঃ কালাম প্রমাণিক, সাং-চরসাদ বাড়ি,২। মোঃ ইমন সরকার(২২),পিতা- মৃতকামাল সরদার, সাং-বেতোবাড়ি,উভয় থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলারবিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১০(ক) এবং ২০১৮ সালের মাদকদ্রব্যনিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ৩২(ক) ধারায়  মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায়হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *