কুমারখালীতে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের জরুরি সভা

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীতে বিপজ্জনক করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরমুখো করতে এবং দোকানীদের নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জরুরি বৈঠকের আয়োজন করা হয়েছে।

আজ ৭ এপ্রিল কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খানের উপস্থিতিতে কুমারখালী পৌরমেয়র সামসুজ্জামান অরুণ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, সংসদ সদস্যের প্রতিনিধি মাসুদ রানা, উপজেলার সকল ব্যবসায়ীক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং গনমাধ্যম কর্মীদের নিয়ে বাজার মনিটরিং, সময় সীমা এবং যানবাহন সংক্রান্ত বিষয়ে জরুরী সিদ্ধান্ত গৃহীত হয়েছে ।

আগামীকাল থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর দোকান বেলা ৩ টার পরিবর্তে ১ টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এবং কুমারখালী কাঁচা বাজার স্থানান্তরিত হয়ে এম এন হাই স্কুল মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে স্থাপন, তরুণ মোড়ের সকালের বাজার স্থানান্তরিত হয়ে বাটিকামারা স্কুল মাঠে বসবে ও চলবে সকাল ৬টা থেকে ৯ টা পর্যন্ত।
এছাড়া মাছের বাজার স্থানান্তরিত হয়ে কুমারখালী পশু হাটে বসবে চলবে বেলা ১টা পর্যন্ত। সকল ব্যবসায়ীকে সামাজিক দুরত্ব বজায় রেখে দোকান বসাতে হবে। এছাড়াও কুমারখালী শহরের সকল প্রবেশদ্বার আগামীকাল থেকে বন্ধ করে দেওয়া হবে এবং ভ্যান, রিক্সা, অটো, সিএনজি শহরে ঢুকতে পারবেনা বলে সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্ত মাইকিংয়ের মাধ্যমে সর্ব সাধারণকে জানানো হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *