কুষ্টিয়ায় পৃথক স্থানে দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার সদর উপজেলা থেকে বাঁশে ঝুলন্ত শামীম আলী (৩৬) নামে এক ব্যবসায়ী এবং কুমারখালীতে গাছে ঝুলন্ত ৭ম শ্রেণির শিক্ষার্থী জয়া (১৬) এর লাশ উদ্ধার করেছে পুলিম।

বুধবার সকালে কুষ্টিয়া সদর উপজেলা এবং কুমারখালী উপজেলার পৃথক স্থান থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।
নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের গজনবীপুর গ্রামের মৃত যাত্রা মন্ডলের ছেলে শামীম এবং কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া এলাকায় জিয়ারুল ইসলামের মেয়ে জয়া।

ইবি থানার ওসি জাহাঙ্গীর আরিফ জানান, বিত্তিপাড়া লালন তৈল পাম্পের অদুরে একটি বাঁশবাগান’র বাঁশে ঝুলন্ত শামীম আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি মহিষের ব্যাপারী ছিলেন। তবে ব্যবসায়ীক কোন ঝামেলার কারনে তাকে হত্যা করে হতে পারে বলেও ধারণা করেন তিনি। তার মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, বুধবার সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে কয়া এলাকায় তার বাড়ীর পাশের একটি আমগাছ থেকে থেকে জয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *