নাটোরের লালপুরে আরও একজন করোনায় আক্রান্ত

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নাটোর জেলায় সর্বমোট ১০ জন করোনা রোগীর সন্ধান মিললো। এদের মধ্যে একজন পরীক্ষার আগেই মৃত্যুবরণ করেন।

তবে আক্রান্ত ব্যক্তিরা এখন পর্যন্ত সবাই ভালো ও সুস্থ আছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। আক্রান্তরা বাড়িতে থেকেই চিকিৎসা সেবা গ্রহণ করছেন।
এদিকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফ আক্রান্ত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আক্রান্ত যুবকের বয়স ২৫।

রাজশাহী হাসপাতাল সূত্র জানায়, আজ রাজশাহীর ল্যাবে মোট ৫জনের নমুনায় পজিটিভ এসেছে। এরমধ্যে পাবনার ২জন, নাটোরের ১জন এবং রাজশাহীর (তানোর) ২জন। আজ এক সিফেট নমুনা পরীক্ষা হয়েছে। এদিকে রাজশাহীর ল্যাবে নতুন আরো ২১৯ জনের নমুনা এসেছে পরীক্ষার জন্য। গতকাল ৭০০ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। রাজশাহীর ল্যাবে এখন আর নমুনা জট নেই দাবি ল্যাব সংশ্লিষ্টদের।

এর সত্যতা নিশ্চিত করে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানী দ্যুতি জানান, লালপুরে প্রথম একজন করোনা পজিটিভ হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি নতুন করে যাতে আর কেউ আক্রান্ত না হয় সে ব্যাপারে আরো কঠোর অবস্থানে যাবে প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *