ঠাকুরগাঁওয়ে হাজতিসহ দুই জন করোনাভাইরাসে আক্রান্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২১ জনে।

মঙ্গলবার সন্ধ্যায় সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান আইইডিসিআরের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।
আক্রান্ত ব্যক্তিদের দুইজনই পুরুষ। আক্রান্ত একজনের বাসা বালিয়াডাঙ্গী উপজেলায়। তবে তিনি কিভাবে আক্রান্ত হয়েছেন সে ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। অপর আক্রান্ত ব্যক্তি ঠাকুরগাঁও সদর উপজেলার। তিনি একজন হাজতি বলে জানা গেছে। তিনি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার সেখানে গৃহীত করোনা নমুনার ফলাফল পজিটিভ আসে।

এর আগে, গত শনিবার নারায়ণগঞ্জফেরত এক নারী ও দুই ব্যক্তি, বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ঢাকাফেরত ডিএমপির এক কনস্টেবল, মঙ্গলবার (২৮ এপ্রিল) নারায়ণগঞ্জফেরত এক যুবক, সোমবার (২৭ এপ্রিল) নারায়ণগঞ্জফেরত বাবা-ছেলেসহ ৩ জন, ঢাকাফেরত ২ যুবক, রংপুরফেরত এক যুবক, রবিবার (২৬ এপ্রিল) গাজীপুরফেরত এক যুবক, মঙ্গলবার (২১ এপ্রিল) ঢাকাফেরত এক তরুণী, শনিবার (১৮ এপ্রিল) নারায়ণগঞ্জফেরত এক যুবক, শুক্রবার (১৭ এপ্রিল) ৭ বছরের কন্যা শিশুসহ ২ জন এবং শনিবার (১১ এপ্রিল) নারায়ণগঞ্জফেরত ৩ যুবকের শরীরে করোনা শনাক্তের খবর আইইডিসিআরের বরাত দিয়ে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *