দেশের ফুটবলের উন্নয়নে মাধ্যমে বিদেশের বুকে বাংলার পতাকা তুলে ধরাই হবে মূল লক্ষ্য : তরফদার রুহুল আমিন

এবিএস রনি, যশোর প্রতিনিধি : যশোরের ফুটবলের অবস্থা খুবই খারাপ। যশোরের ফুটবল ডেভেলপমেন্ট হওয়া উচিত। ফুটবল উন্নয়নে অনেক পরিকল্পনা আছে। শুধু যশোরের ফুটবল নয়, সারাদেশের ফুটবল নিয়ে কাজ করা হবে। দেশের ফুটবলকে উন্নয়ন করে বিশ্বের বুকে লাল সবুজের পতাকা তুলে ধরাই হবে মূল লক্ষ্য। বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচন খুলনা বিভাগীয় সাংগঠনিক সভা শেষে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশন মহাসচিব ও বাফুফের আগামী নির্বাচনে সভাপতি পদপ্রার্থী  তরফদার রুহুল আমিন একথা বলেন।
তিনি আরোও জানান তৃনমূল ফুটবলকে কিভাবে উন্নয়ন করা যায় তা নিয়ে আলোচনা হয়েছে। এছাড়া আগামী বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে জেলা ও বিভাগ থেকে কাকে কাকে মনোনয়ন দেয়া যায় তা নিয়েও আলোচনা হয়েছে এসভায়।
বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীরের সভাপতিত্ত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সভাপতি শেখ মারুফ হোসেন, বাফুফের সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব আশিকুর রহমান মিকুসহ বিভিন্ন জেলার ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাফুফের কাউন্সিলরগন।
এর আগে জাতীয় শোক দিবস উপলক্ষে সংগঠন দুটির পক্ষ থেকে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *