টাঙ্গাইলে করোনাভাইরাসে প্রথম পুলিশ সদস্যদের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি : করোনাভাইরাসে টাঙ্গাইলের গোপালপুর থানার এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। রবিবার সকালে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের নাম সাধন চন্দ্র বর্মন (৪২)। তিনি গোপালপুর থানায় কনস্টবেল হিসেবে কর্মরত ছিলেন। এ প্রথম জেলার কোনো পুলিশ সদস্যের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন।

তাঁর বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধামপুর গ্রামে। তাঁর পিতার নাম পুলিশ বিহারী। তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে গেছেন।
এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট শাহিনুল ইসলাম এবং গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, গত ১২ আগস্ট সাধন চন্দ্র বর্মন করোনায় আক্রান্ত হয়। পরে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৪ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। প্রথম দিকে তার হালকা জ্বর, সর্দি এবং কাশি। পরে তার শ্বাসকষ্ট শুরু হয়। এরপর থেকে তিনি আইসিইউতে ছিলেন। গতকাল থেকে তার তীব্র শ্বাসকষ্ট শুরু হয়। পরে শনিবার থেকে তিনি লাইফ সার্পোটে ছিলেন। পরে রবিবার সকালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *