চাঁদপুরে কিশোরীকে ১৩ দিন আটকে রেখে ধর্ষণ করল খালু

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জে এবার আপন খালু কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। টানা ১৩ দিন আটকে রেখে ওই কিশোরীকে ধর্ষণ করে খালু কামরুল ইসলাম (৪০)। অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে।

জানা গেছে, রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে ওই কিশোরীর বাড়ি। সে পাশের গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। তার আপন খালু কামরুল ইসলাম গত দুই বছর আগে কিশোরীকে প্রথমবার জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময়ে কামরুল কৌশলে ধর্ষণের সেই ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে ওই ভিডিওর ভয় দেখিয়ে আরো কয়েকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ২৫ সেপ্টেম্বর কিশোরীকে কৌশলে অপরহরণ করে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার নতুন বাজার এলাকায় একটি বাসায় আটকে রাখে। সেখানে টানা ১৩ দিন কিশোরীটিকে ধর্ষণ করে।

এদিকে, মেয়ের খোঁজ করে একপর্যায়ে তার পরিবারের লোকজন গত বুধবার রাতে রায়পুর উপজেলার নতুন বাজার এলাকা থেকে কামরুল ইসলামকে আটক করে এবং সেখান থেকে কিশোরীকে উদ্ধার করে। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন তারা। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে রাতেই ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহিদ হোসেন জানান, বুধবার রাতেই মামলা গ্রহণ করে অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত তাকে জেলহাজতে পাঠায়। অন্যদিকে, ঘটনার শিকার ভিকটিম কিশোরীর ডাক্তারি পরীক্ষাসহ আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *