যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল দূর্ঘটনায় শাওন হোসেন (২২) নামের এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার বিকাল ৩ টায় ঝিকরগাছাস্থ যশোর-বেনাপোল মহাসড়কের কীর্তিপুর ইসলাম মার্কেটের সামনে। নিহত শাওন ঝিকরগাছা সরকারী শহীদ মশিয়ুর রহমান কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং ঝিকরগাছা বাজারের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী (চয়েজ অব ফ্যাশান) গার্মেন্টস্ ও ঝিকরগাছা সদর ইউপির ঝাউদিয়া গ্রামের সাইদুল ইসলামের একমাত্র সন্তান। শাওন এসময় পিতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে দুপুরের খাবার খেতে যাচ্ছিলো।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শাওনের সামনে থাকা অন্য একটি মোটরসাইকেল সিগনাল না দিয়েই ইসলাম মার্কেটের ভিতরে ঢুকছিলেন। পিছনে থাকা শাওন হোসেন তার মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রন করতে না পেরে উল্লেখিত মোটরসাইকেলে সামান্য ধাক্কা দিলেও সামনে থাকা গাছে সজোরে ধাক্কা লাগে। এতে শাওন মারাত্বক ভাবে জখম হয় এবং তার মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।
স্থানীয়রা দ্রুত শাওনকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। দ্রুত ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের এ্যাম্বুলেন্সে করে শাওনকে যশোর মেডিকেল কলেজের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা শাওনকে মৃত্যু ঘোষনা করেন।
সদা হাস্যজ্জল শাওনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শত শত নারী-পুরুষ তাদের বাড়িতে ভিড় করে। একমাত্র সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে পিতা সাইদুল ইসলাম ও মা পারভীনা সুলতানা। এদিকে শাওনের মৃত্যুতে পরিবারসহ এলাকাবাসির মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *