সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো সাংবাদিক ফিরোজ জোয়ার্দার

এবি এস রনি, যশোর প্রতিনিধি :

 

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার সিনিয়র সাংবাদিক ফিরোজ জোয়ার্দার (৩৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। নিহত ফিরোজ উপজেলার গদখালী গ্রামের আক্তার হোসেনের প্রথম পুত্র।

 

ঘটনার বিবরণে স্থানীয় সূত্র জানায়, সাতক্ষীরা সিবি হাসপাতালে ফিরোজ তার ভাইয়ের মেয়ে সোয়াকে (৬) নিয়ে আসছিলেন চিকিৎসার জন্য। পরে কাজ শেষ করে মোটরসাইকেল দিয়ে কলারোয়ার উদ্দেশ্যে রওনা দেন।

 

পথিমধ্যে ছয়ঘরিয়া নামক স্থানে বাম পাশ থেকে আসা মোটরসাইকেলের ধাক্কায় তার মোটরসাইকেলটি ট্রলির নিচে চাপা পড়ে। সেখান থেকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এর আগে তিনি এবি৭১ টিভিকে ফোন করে একটি নিউজ কাভার করতে যাচ্ছেন বলেন, এবং আজকে রাতেই যেন নিউজটি অন ইয়ারে দেওয়া হয় জানায়। এই বলে রওনা দেন। তার মৃত্যুতে কলারোয়াসহ সাতক্ষীরায় সকল সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। তার সাথে একত্রে দীর্ঘদিন যাবত কাজ করেছি।

 

অত্যন্ত সাদামাটা জীবনের মধ্যে তিনি ছিলেন অকুতোভয় সংগ্রামের দুঃসাহসিক কলম শিল্পী। প্রিয় সহকর্মী ও বড় ভায়ের মৃত্যুতে আত্মার প্রতি আমরা গভীর শ্রদ্ধা জানাই। এবং আত্মার উত্তম মাগফিরাত কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *