জেমসের ক্যামেরার লেন্সে মিথিলার ছবি

অনলাইন ডেস্ক :

 

 

জানুয়ারিতে অভিনেত্রী জয়া আহসানের ছবি তুলে বিস্ময় তৈরি করেছিলেন ব্যান্ডশিল্পী মাহফুজ আনাম জেমস। এরপর উপস্থাপিকা মারিয়া নূর ও মডেল জেসিয়া ইসলামের ছবি। তবে এবার দৃষ্টি সম্মোহনী ছবি তুলে বিভ্রম তৈরি করলেন এই কণ্ঠশিল্পী। বিভ্রম শব্দটা এ কারণে বলা- এক ছবির বহুমাত্রিক অর্থ খুঁজছেন নেটিজেনরা।

 

ছবিটি বেশ উত্তেজনা নিয়ে পোস্ট করেছেন মিথিলা। মিথিলা বলেন, এই ছবিটি তুলেছেন… আমি আবারও জোরে জোরে বলছি… তিনি আর কেউ নন, আমাদের নগরবাউল। বাংলা সংগীতের রকস্টার, জেমস ভাই।

 

জানা গেছে, মিথিলা কলকাতা যাওয়ার আগে গত ১ মার্চ জেমস ছবিটি তুলেছেন। ছবি তোলার মুহূর্তটি মিথিলা বেশ উপভোগ করেছেন বলেও জানিয়েছেন।

 

সম্প্রতি মিথিলা অভিনীত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফর্মে। অ্যাকশন-থ্রিলার ঘরানার সিরিজটি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে মিথিলা ছাড়া আরো অভিনয় করেছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী।

 

জেমসের পুরো নাম ফারুক মাহফুজ আনাম জেমস। ছোট থেকেই হয়তো বাউন্ডুলেপনা পেয়ে বসেছিল তাকে। উত্তরবঙ্গের এই ছেলে নওগাঁর পত্নীতলায় জন্মগ্রহণ করেন। বাবা ছিলেন সরকারি চাকরিজীবী, সেই সূত্রে ছোটবেলা থেকেই দেশের বিভিন্ন জেলায় বাবার সঙ্গেই ঘুরে বেড়াতে হতো। বাবা চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারমান হলেন আর তাকেও থাকতে হলো চট্টগ্রামে, সেখান থেকে মাথায় উঁকি দিল নতুন পাগলামি। আর এই পাগলামিই আজ তাকে বিশ্বের মাঝে তুলে ধরেছে। গানের পাগলামি থেকে এখন আগ্রহ ফটোগ্রাফিতে। এখানে একের পর এক ছবি তুলে অনুসারীদের বিমুগ্ধ রাখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *