ঝিনাইদহের মহেশপুর সীমান্তে নারী-শিশুসহ ১৩ জন আটক

ঝিনাইদহ প্রতিনিধি :

 

 

 

 

 

 

ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের অপরাধে ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে নারী ও শিশুসহ ১৩ জনকে আটক করেছে বিজিবি। বুধবার সকালে মহেশপুর উপজেলার সীমান্তবর্তী মাটিলা ও শ্যামকুড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

 

 

 

 

 

তারা হলেন- কিশোরগঞ্জের কাটিয়া উপজেলার পূর্ব চরপাড়াতলা গ্রামের মৃত নানু মিয়ার ছেলে আল আমিন (৩০) ও তার স্ত্রী বিপাশা খাতুন (২৫)। যশোরের অভয়নগর উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত নাজিম হাওলাদারের ছেলে জামাল হাওলাদার (৩৫), তার স্ত্রী রহিমা বেগম (৩০), কোতয়ালী থানার কোপাহিত নগর গ্রামের কালিম শেখের স্ত্রী মুসলিমা বিশ্বাস (২৮) বাগেরহাটের রায়েন্দা থানা এলাকার সোলেমান খায়ের স্ত্রী মুর্শিদা বেগম (৩০), তার মেয়ে মিম আক্তার (৭), একই থানার খুন্তাকাটা গ্রামের মাসুদ গাজীর স্ত্রী রহিমা বেগম (২৮), মোংলাপোর্ট থানার হোগলাবুনিয়া গ্রামের সুরত গাজীর স্ত্রী ছুফিয়া বেগম (২৭), তার মেয়ে চাদনী আক্তার (০৩), খুলানার দাকোপ উপজেলার বটবুনিয়া গ্রামের পংকজ রায়ের ছেলে গৌতম কুমার রায় (২৯), পঞ্চগড় সদর উপজেলার অনাথ আশ্রমের প্রান্ত রোজারিও (২৮) ও যশোরের বেনাপোল পোর্ট থানার গওড়া গ্রামের হানিফ ফকিরের স্ত্রী মাছুরা খাতুন (৫০)।

 

 

 

 

 

 

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কিছু বাংলাদেশি অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাটিলা সীমান্ত থেকে ২ জন ও শ্যামকুড় সীমান্ত এলাকা থেকে ১১ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে মামলা দায়ের করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *