সাতক্ষীরায় প্রায় সাড়ে ৪ কোটি টাকার মাদক ধ্বংস

সাতক্ষীরা প্রতিনিধি :

 

 

 

 

 

সাতক্ষীরায় ৪ কোটি ২৩ লাখ ৭৯ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। মাদকদ্রব্যের মধ্যে ছিল ফেনসিডিল, মদ, গাঁজা, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় ক্ষতিকর ট্যাবলেট।

 

 

 

 

রবিবার দুপুরে সাতক্ষীরা শহরের ৩৩ বিজিবি ব্যাটালিয়ন হেড কোয়ার্টারে বুলডোজার দিয়ে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিবি খুলনা বিভাগীয় সেক্টর কমান্ডার কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার।

 

 

 

আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট মোহাম্মদ আল-মাহমুদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রেজা আহমেদ, জেলা প্রশাসকের প্রতিনিধি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ইকবাল হোসেন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাতক্ষীরা সার্কেল ফরিদ উদ্দীন সরকার প্রমুখ।

 

 

 

 

প্রধান অতিথি বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার বলেন, ১৮ সেপ্টেম্বর থেকে চলতি বছরের ১০ জুলাই পর্যন্ত প্রায় ৯ মাসে ভারত থেকে চোরাই পথে আসা এসব মালামাল সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত থেকে মালিকবিহীন অবস্থায় বিজিবির সদস্যরা জব্দ করে।

 

 

 

 

ধ্বংসকৃত মাদক দ্রব্যের মধ্যে ১৪ হাজার ১৫৪ বোতল ফেনসিডিল, ১ হাজার ১১৮ বোতল বিভিন্ন প্রকার মদ, ২৪৮ কেজি গাঁজা, ৬৪ হাজার ১৫৪ পিস ইয়াবা ও ২৯ হাজার ১২৫ পিস বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট ছিল বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *