কুমারখালীতে ভূমি অফিসের পিওনকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ার কুমারখালীতে ছুরিকাঘাত করে আব্দুর রাজ্জাক (৫৮) নামে ভূমি অফিসের এক পিয়নকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এক গরু চোরকে মারধর করে কোমরকান্দি গ্রামের শইদুল, লিমন, সরুদ্দিনসহ ২০-২৫ জন। এসময় আব্দুর রাজ্জাক মারপিটের প্রতিবাদ করে এবং চোরকে আশ্রয় দিয়ে  পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য অনুরোধ করে ওই সব ব্যক্তিদেরকে। পরে আব্দুর রাজ্জাকসহ গ্রামের অনেকেই পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমস্যার সমাধান করে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকালে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আব্দুর রাজ্জাক চা খেতে গেলে তাকে কুপিয়ে হত্যা করে শইদুল, লিমন, সরুদ্দিনসহ তাদের লোকজন।

নিহতের স্বজনরা জানান, চোরকে মারার প্রতিবাদ করায় আব্দুর রাজ্জাককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আব্দুর রাজ্জাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। মরদেহ  উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *